যুব ও ক্রীড়া মন্ত্রণালয় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার
মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C
সর্ব-শেষ হাল-নাগাদ: ৩rd এপ্রিল ২০১৮

অস্ট্রেলিয়ার গোল্ডকোস্টে সফররত যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী ড. শ্রী বীরেন শিকদার এম.পি. ও সচিব জনাব মোঃ আসাদুল ইসলাম নবম কমনওয়েলথ স্পোর্টস মিনিস্টার্স মিটিং-এ অংশগ্রহণ শেষে অষ্ট্রেলিয়ার ক্রীড়ামন্ত্রী সিনেটর ব্রিজেট ম্যাকেঞ্জি (Bridget Mckenzie)-এর সঙ্গে এক সৌজন্য সাক্ষাত।


প্রকাশন তারিখ : 2018-04-03

অস্ট্রেলিয়ার গোল্ডকোস্টে সফররত যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী ড. শ্রী বীরেন শিকদার এম.পি. ও সচিব জনাব মোঃ আসাদুল ইসলাম নবম কমনওয়েলথ স্পোর্টস মিনিস্টার্স মিটিং-এ অংশগ্রহণ শেষে অষ্ট্রেলিয়ার ক্রীড়ামন্ত্রী সিনেটর ব্রিজেট ম্যাকেঞ্জি (Bridget Mckenzie)--এর সঙ্গে এক সৌজন্য সাক্ষাতে মিলিত হন।  (ছবি ডাউনলোড করতে ক্লিক করুন)

 

সাক্ষাৎকালে দুদেশের ক্রীড়া উন্নয়নের ব্যাপারে ফলপ্রসূ আলোচনা অনুষ্ঠিত হয়। ড. শ্রী বীরেন শিকদার অস্ট্রেলিয়ার ক্রীড়ামন্ত্রীকে অবহিত করেন যে, ২০০৮ সালের পর বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল অস্ট্রেলিয়া সফরের কোন সুযোগ পায়নি। ক্রিকেটের দ্বিপক্ষীয় সফর অব্যাহত রাখার ব্যাপারে তিনি অস্ট্রেলিয়ার ক্রীড়ামন্ত্রীকে  অনুরোধ জানান।

 

এছাড়া বাংলাদেশের হকির উন্নয়নে অষ্ট্রেলিয়ার সহযোগিতা চাওয়া হয় বিশেষ করে বাংলাদেশের হকি খেলোয়াড় ও কোচদের উন্নততর প্রশিক্ষণের সুযোগ সৃষ্টি প্রদানের বিষয়টিও আলোচনায় উত্থাপিত হয় এবং ক্রীড়া উন্নয়ন ও প্রসারে বাংলাদেশ এবং অষ্ট্রেলিয়ার মধ্যে সমঝোতা চুক্তি স্বাক্ষরের বিষয়েও অনুরোধ জানানো হয়।

 

এর আগে কমনওয়েলথ সেক্রেটারিয়েটের মহাসচিব প্যাট্রিসিয়া স্কটল্যান্ড (Bridget Mckenzie)-এর সঙ্গে বাংলাদেশের ক্রীড়ানীতি উন্নীতকরণে কারিগরি সহায়তা প্রদানের বিষয় নিয়ে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. শ্রী বীরেন শিকদার এম.পি ও সচিব জনাব মোঃ আসাদুল ইসলাম মহোদয়ের ফলপ্রসূ আলোচনা অনুষ্ঠিত হয়।


Share with :

Facebook Facebook