যুব ও ক্রীড়া মন্ত্রণালয় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার
মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C
সর্ব-শেষ হাল-নাগাদ: ২৬ জুন ২০১৮

কক্সবাজার সমুদ্র সৈকতের “লাবনী পয়েন্টে” ২১-২৩ জুন ২০১৮ তারিখে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়াধীন ক্রীড়া পরিদপ্তর আয়োজিত বীচ ফুটবল টুর্নামেন্ট ২০১৮ অনুষ্ঠিত হয়।


প্রকাশন তারিখ : 2018-06-25

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের আওতাধীন ক্রীড়া পরিদপ্তর গত ২১-২৩ জুন ২০১৮ কক্সবাজার সমুদ্র সৈকতের “লাবনী পয়েন্টে” ৮টি বিভাগীয় দলের ফুটবলারের (ছেলে ও মেয়ে) অংশগ্রহণে সরকারি পর্যায়ে প্রথমবারের মত বীচ ফুটবল টুর্নামেন্ট আয়োজন করে।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের দায়িত্বে নিয়োজিত মাননীয় প্রতিমন্ত্রী ড.শ্রী বীরেন শিকদার, এমপি, প্রধান অতিথি  হিসেবে উপস্থিত থেকে বীচ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন করেন।  যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সম্মানিত সচিব জনাব মো: আসাদুল ইসলাম  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ক্রীড়া পরিদপ্তরের পরিচালক (যুগ্মসচিব), ডা: মো: আমিনুল ইসলাম এবং সভাপতিত্ব করেন জনাব মো: কামাল হোসেন,জেলা প্রশাসক, কক্সবাজার।

২৩ জুন বীচ ফুটবল টুর্নামেন্টর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী ও বিজিত দলের হাতে পুরস্কার তুলে দেন জনাব মো: আসাদুল ইসলাম, সম্মানিত সচিব,যুব ও ক্রীড়া মন্ত্রণালয়। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব আখতারুজ্জামান খান কবির, চেয়ারম্যান,বাংলাদেশ পর্যটন কর্পোরেশন এবং এ,বি,এম রুহুল আজাদ, অতিরিক্ত সচিব,যুব ও ক্রীড়া মন্ত্রণালয়।  এ সময় অন্যান্য অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের যুগ্মসচিব জনাব ওমর ফারুক এবং জনাব কামাল উদ্দিন বিশ্বাস । সমাপনী অনুষ্ঠানে ধন্যবাদ জ্ঞাপন করেন ক্রীড়া পরিদপ্তরের পরিচালক(যুগ্মসচিব), ডা: মো: আমিনুল ইসলাম এবং সভাপতিত্ব করেন জনাব মো: কামাল হোসেন, জেলা প্রশাসক,কক্সবাজার।


Share with :

Facebook Facebook