Wellcome to National Portal
যুব ও ক্রীড়া মন্ত্রণালয় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ১৮ সেপ্টেম্বর ২০২২

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের আয়োজনে পোলার আইক্রীমের পৃষ্ঠপোষকতায়, স্পেলবাউন্ড লিও বার্নেট এর পরিচালনায় সারাদেশের ১২৫ টি পাবলিক ও প্রাইভেট বিশ্ববিদ্যালয়ের সম্মিলিত অংশগ্রহণে আন্ত:বিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পেয়িনশিপ এর ৩য় আসর আয়োজন


প্রকাশন তারিখ : 2022-09-18

আগামী ১৮ সেপ্টেম্বর, ২০২২ বিকাল ০৪..০০ টায় আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি- বাংলাদেশ ক্যাম্পাসে বঙ্গবন্ধু আন্ত: বিশ্ববিদ্যালয় স্টোর্টস চ্যাম্পিয়নশিপ এর ৩য় আসর এর 'কাবাডি ফাইনাল এবং পদক প্রদান অনুষ্ঠান' অনুষ্ঠিত হবে।

কাবডি ফাইনাল এবং পদক প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রনালয়ের মন্ত্রী ড.হাছান মাহ্‌মুদ, এমপি। অনুষ্ঠানের গেস্ট অব অনার হিসিবে উপস্থিত থাকবেন আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি-বাংলাদেশ এর মম্মানিত উপচার্য ড.কারমেন জেড লামাগনা এবং বিশেষ  অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সাধারণ সম্পাদক এবং বাংলাদেশ পুলিশের ঢাকা রেঞ্জ এর ডিআজি জনাব হাবিবুর রহমান, বিপিএম (বার), পিপিএম (বার)।

অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন বঙ্গবন্ধু আন্ত: বিশ্ববিদ্যালয়  স্পোর্টস চ্যাম্পিয়নশিপ এর সাংগঠনিক কমিটির চেয়ারম্যান, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী মো: জাহিদ হাসান রাসেল, এমপি।